The website is under construction.

নয়া পুলিশ কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাত

নবনিযুক্ত রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশন (রেডা)’র নেতৃবৃন্দ। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে আরএমপি কার্যালয়ে মতবিনিময় অনুষ্ঠানে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের কাছে রাজশাহীর সম্ভাবনাময় বিষয়গুলো তুলে ধরেন তারা। বর্তমান রাজশাহীর ডেভলপারদের বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেন রেডার নেতৃবৃন্দ।

এসময় রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক রেডার সদস্যদের সার্বিক সহযোগি ও সার্বক্ষণিক পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, আমাকে বর্তমান সরকার প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য এই রাজশাহীতে পুলিশ কমিশনার হিসাবে পাঠিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর দেয়া সম্মান রক্ষা করার চেষ্টা করবো।

তিনি বলেন, এর আগেও আমি দুই বছর রাজশাহীতে কর্মরত ছিলাম। অনেকেই আমাকে চেনেন জানেন। আমি উত্তরবঙ্গের সন্তান হিসাবে রাজশাহীর জন্য কিছু করতে চাই।

তিনি রেডার সদস্যদের আশ্বাস্থ করে বলেন, যেকোনো সমস্যায় আপনারা আমাকে সরাসরি জানাবেন। আমার জায়গা থেকে আপনাদের সার্বিক সহযোগিতা করা হবে। আমি চাই স্বনির্ভর রাজশাহী গড়ে তুলতে। পুলিশের সেবা মানুষের দৌড় গোড়ায় পৌঁছে দিতে। পুলিশ জনগণের বন্ধ আমি প্রমান করতে চাই। যেকোনো সমস্যায় রেডার সদস্যদের সার্বিক সহযোগিতা করা হবে বলেও জানান তিনি।

এসময় রেডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী বলেন, আমরা রাজশাহীতে নতুন নতুন উদ্যোক্ত সৃষ্টির লক্ষে কাজ করছি। করোনাকালীন সময় মানুষের পাশে ছিল রেডা। করোনার কারণে রাজশাহীতে বেকার সমস্যা বেড়ে গেছে। তাই রেডার উদ্যোগে ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় যতটুকু সম্ভব বেকার সমস্যা সমাধানের চেষ্টা করছি। রেডা পরিবারের সদস্যরা শুধু বহুতল ভবন নির্মাণ নয়, রাজশাহী নগরীতে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টি করে একটি নির্ভরশীল ও বেকারমুক্ত রাজশাহী গড়ে তুলতে চায়। তাই আগামী দিনগুলোতে রেডার কার্যক্রমকে গতিশীল করা ও সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

এর পূর্বে রেডার পক্ষে নবনিযুক্ত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিককে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রেডার সভাপতি তৌফিকুর রহমান লাবলু, সহসভাপতি এ্যাড. এরশাদ আলী ঈশা, সংগঠনিক সম্পাদক মেজবা উল বারি সওদাগর, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, আইনশৃংখলা সম্পাদক আ.জ.ম ওয়ালিউল্লাহ বাপন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *