The website is under construction.

রাজশাহীর মেয়র লিটন ও রিডা’র এবারের প্রচেষ্টা ‘আমরা হবো উদ্যোক্তা’

উদ্যোক্তাদের ব্যবসার উন্নতি সাধনে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ, এইচ, এম খায়রুজ্জামান লিটন এবং রেডা ‘র (REDA) এবারের প্রচেষ্টা, “আমরা হবো উদ্যোক্তা”

আমাদের রাজশাহী শিক্ষা নগরী, শান্তির নগরী,
আমাদের এখানে যতগুলো শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তুলনামূলক ভাবে, বানিজ্য ও শিল্প প্রতিষ্ঠানের সংখ্যা অপ্রতুল। তাই আপামর জনতার কথা চিন্তা করে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মতে, রাজশাহী মহানগরীর নগরপিতা মেয়র এ, এইচ, এম খায়রুজ্জামান লিটন ভাই-এর সহযোগিতায় বেকার সমস্যা দূরীকরণ ও নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে রেডা ( রাজশাহী রিয়েল এস্টেট ডেভলপারস এসোসিয়েশন)এর উদ্যোগে ‘আমরা হবো উদ্যোক্তা’ বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়েছে।

রাজশাহীতে এটি একটি আলোড়ন সৃষ্টিকারী উদ্যোগ, এ-ই কর্মশালার মাধ্যমে যা থাকছে;

  • একজন পুরাতন অথবা নতুন উদ্যোক্তাকে প্রশিক্ষণ দেয়া হবে।
  • ব্যবসায়ীক বিভিন্ন বিষয়ে পরামর্শ নিয়মিত দেয়া হবে।
  • প্রয়োজনে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।
  • এবং সিটি কর্পোরেশন থেকে যেকোন ধরনের সহযোগীতা প্রয়োজন হলে তাও প্রদান করা হবে।

লক্ষণীয় বিষয়াবলী:

একজন চাকুরীজীবি তার আয় দিয়ে শুধুমাত্র তার পরিবার চালায়, কিন্তু একজন ব্যবসায়ী বা উদ্যোক্তার মাধ্যমে তার নিজের পরিবার ছাড়াও কমপক্ষে আরো একজন উর্ধে কয়েকজনের পরিবারের কর্মসংস্হান তৈরী হয়। তাইতো, ভাই-বন্ধুসহ সকলকে দু’হাত বাঁড়িয়ে উদার্ত আহ্বান জানাচ্ছি, নিজে উদ্যোক্তা হোন সেই সাথে দেশ ও দশের উন্নয়নে অংশগ্রহন করুন।

সহযোগীতায়ঃ- মাননীয় মেয়র, এ, এইচ, এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সিটি কর্পোরেশন।আয়োজনেঃ রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার এসোসিয়েশন (REDA), রাজশাহী। মিডিয়া পার্টনার; আমরারাজশাহীরউদ্যোক্তা (fb group)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *